নারী-তুমি মমতাময়ী-গর্ভধারিনী-স্বপ্নচারিনী

0
15
নারী-তুমি মমতাময়ী-গর্ভধারিনী-স্বপ্নচারিনী-probashi-jibon
নারী-তুমি মমতাময়ী-গর্ভধারিনী-স্বপ্নচারিনী-probashijibon
নারী-তুমি মমতাময়ী-গর্ভধারিনী-স্বপ্নচারিনী

আমি জানি তুমি তোমার শরীরটাকে কতটা ভালবাসো কতটা যত্নে তুমি গাঁয়ে লোশন মাখো চোখে কাঁজল দাও। কপালে ভেসে ওঠা সামান্য একটা পিম্পল দেখেও কতটা দুশ্চিন্তা তুমি করো।
তোমার এই ভাবনা গুলো অমূলক নয়, তুমি চাও কেউ একজন তোমায় মুগ্ধ হয়ে দেখুক তোমার যত্নে গড়া দেহটাকে আপন করে ভাবুক খুব যতনে যেভাবে তুমি কপালে একটা টিঁপ এঁটে দাও সেভাবেই কেউ আলতো করে ওই কপালটাতে একটা চুমু বসিয়ে দিক।
আমরা খুব আশা নিয়ে নিজের দেহ টাকে কারো হাতে তুলে দেই, প্রচন্ড বিশ্বাস নিয়ে ভাবি যার জন্য নিজেকে এতটা যত্নে রেখেছি সেও আজীবন এই দেহটাকে সম্মান জানিয়ে যাবে। তবে অনেক সময়ই এর উল্টোটা ঘটে!
দিনের পর দিন যে ছেলেটা শুধু মাত্র তোমার একটা হাত ধরার জন্য বসে থাকতো সে ছেলেকে একদিন তুমি তোমার সর্বোস্ব দিয়ে দিলে। প্রচন্ড সুখে তোমার সব টুকু লুটে পুটে খেয়ে সে দেখবা বন্ধু মহলে গিয়ে ঢেকুর তুলছে!
দোস্ত সেই একটা মাল ছিলো! পরের বার তোদের ভিডিও করে দেখাবো!
ভেবো দেখো তুমি শুধু নিজেই তোমার দেহটিকে ভালোবাসনি বেসেছে তোমার বাবা মাও। সব চেয়ে দামী ব্রান্ডেড কসমেটিক তোমায় কিনে দেয়া হয়েছিলো, মায়ের কোলে উপুড় করে রেখে মা জানেন কত যত্নে তোমার গায়ে লোশন মাখাতেন। হাঁটতে হাঁটতে পড়ে গিয়ে যখন তোমার হাঁটু ছিলে গিয়েছিলো বাবা জানে তার বুকের কতটা গভীরে কেঁটেছিলো সেই দিন!
আর সেই তুমি যখন তোমার অমুল্য এই দেহটি সো কল্ড ভালোবাসার নামে কারো হাতে তুলে দিয়েছিলে তুমি তখনো বোঝনি কতটা সস্তা দরে তুমি তোমাকে বেঁচে দিয়েছো!
তোমার সো কলড বয় ফ্রেন্ড যখন তোমার চকচকে দেহটির লোভাতুর বর্ননা তার বন্ধুদের দেয় তারাও তখন কল্পনায় একবার তোমার গাঁয়ে হাত বুলিয়ে দেখে!
যে ছেলে তোমাকে ভালোবাসবে সে ছেলে তোমাকে কখনোই বলবেনা দেহ না দেখালে তুমি মন পাবেনা। কিংবা দেহ দিতে চাচ্ছনা মানে তুমি আমাকে ভালোই বাসনা।
মেয়ে তোমাকে বলছি এসব মন ভুলানো কথায় নিজেকে এমন কারো হাতে তুলে দিওনা যে ফুলে ফুলে উড়ে মধু পান করে অবশেষে ভাংগবে মনকে।
‪#‎কোন‬ সত্যিকার প্রেমিক তার প্রেমিকাকে নিয়ে লিটনের ফ্লাটে যায় না, কারন সে জানে দরজার ওপাশে দাঁড়ানো লিটন চোখ বুঁজে তোমাদের ভালোবাসার মুহুর্ত গুলো ভাবছে।
‪#‎তুমি‬ যখন ডেটিং শেষে বিদায় হবা লিটন তখন সেই বিছানায় তোমার প্রেমিকার গাঁয়ের গন্ধ শুঁকবে
#তুমি যখন ফাঁকা রাস্তায় হুড নামিয়ে ওড়নার আড়ালে অন্য কিছু নিয়ে ব্যাস্ত রিকশাওয়ালা তখন ভাড়া করার সময় দেখে নেয়া তোমার প্রেমিকার মুখটা কল্পনা করতে থাকবে।
যে তোমাকে ভালোবাসবে তোমার দেহটাকে সম্মান করবে সে আজীবন তোমাকে জয় করে নিতে অপেক্ষা করবে। যে ছেলে বাসর পর্যন্ত অপেক্ষা করতে পারেনা সে ছেলের সামনে নিজেকে খোলার আগে আর একবার ভেবে নিও। হলে গিয়ে টিকেট কিনে এক ছবি কেউ দুই বার দেখেনা। ফ্রী তে কিছু পেয়ে গেলে জমানো টাকা দিয়ে মানুষ অন্য কিছু কিনে নেয় ।

নারী-তুমি মমতাময়ী-গর্ভধারিনী-স্বপ্নচারিনী
Please follow and like us:
20

Comments

comments