একলা মানুষের গল্প- একাকী জীবন

0
76
একলা মানুষের গল্প- একাকী জীবন

একলা-মানুষের-গল্প- একাকী-জীবনড্যাম কেয়ার টাইপ মানুষ গুলো একদিন ভীষণ একলা হয়ে যায় l খুব কাছ থেকে ঘিরে থাকা সম্পর্ক গুলি টুপ করে হারিয়ে যায়না! অনেক সময় নিয়ে অবহেলায় অযত্নে একটু একটু করে হারায় l আপনি হয়তো তার দুরে থাকা দেখেছেন মিলিয়ে যেতে দেখেননি। ভেবেছেন কই আর যাবে সব কিছুতো আমায় ঘিরেই !
না সব কিছু আপনাকে ঘিরে নয় কখনোই। সব কিছু এক জনকে ঘিরে হয়না l একদিন সে মিলিয়ে যাবেই অবহেলা অযত্নে বুঝে যাবে নিজের মুল্য । রাতের পর রাত যে মানুষটি আপনার একটা হ্যালো শোনার অপেক্ষা করতো হটাৎ একদিন দেখবেন সারা রাত তার কল ওয়েটিং !
আপনি না গেলে যে আড্ডাটা জমতোনা আজ সে আড্ডায় দেখবেন নতুন কেউ ! হাজার হাজার কমেন্টের ভীড়ে পুরানো কিছু কমেন্ট খুঁজে দেখেন, দেখবেন যে মানুষ গুলো মিনিটে মিনিটে আপনাকে মেসেজ করতো সেই আইডি গুলোয় এখন আর আপনার ঢোকার অনুমতি নেই ।
পুরানো নাম্বার গুলো ডায়াল করে দেখুন সব গুলো নাম্বার সংযোগ বিচ্ছিন্ন । অথচ ওই নাম্বার গুলো থেকেই দিনের পর দিন কল আসতো আপনি কখনো রিসিভ করেননি । যে নাম্বার গুলোয় এক সময় সাইলেন্ট দিয়ে রাখতেন হয়তো আজ তাদের সাইরেন বাজিয়েও খুঁজে পাবেন না ।
জীবনটাই এমন এখানে ড্যাম কেয়ার হলে চলেনা । প্রতিদান ছাড়া ভালবাসা হয়না । হাত বাড়ালে হাত বাড়াতে হয় বিপদে পড়লে পাশে দাড়াতে হয় । শুধু মোহো দিয়ে আকৃষ্ট করা যায় কিন্তু ধরে রাখতে হলে বুকে আগলাতে হয় …

Please follow and like us:
20

Comments

comments