মনের না বলা কিছু কথা-চিরন্তন সত্য গল্প

0
668
who cares when i cry

who+cares+when+i+cry+probashijibon

খেয়াল করে দেখবা তোমার জীবনে এমন কিছু মানুষ আসবে বা এসেছিলো যাদের তুমি কখনোই তোমার লাইফে এস্পেক্ট করোনি। সে হুট করেই তোমার জীবনে এসে একগাদা ভালোবাসা দিয়ে আবার যেভাবে এসেছিলো সেভাবেই বিনা নোটিশে হারিয়ে যাবে। তুমি সারাদিন ভেবেও কোন কূল কিনারা খুঁজে পাবানা কেনো এসেছিলো কেনোই বা এভাবে হাঁরিয়ে গেলো!
অবাক হয়ে দেখবা যে মানুষটা তোমার সাথে দিনের পর দিন অনেক গুলো রাত গল্প করে কাঁটিয়েছে সে মানুষটা কোনো এক অদ্ভুত কারনে দিনের পর দিন তোমার মেসেজ সীন করে রাখলেও আর কখনো রিপ্লাই দিবেনা।
অথচো খুব চমৎকার একটা সম্পর্ক তোমাদের হতে পারতো, তোমাকে মুগ্ধ করার মতো এক অস্বাভাবিক ক্ষমতা ছিলো মানুষটার। ঠিক যখন তুমি তাকে নিয়ে খুব সুন্দর কিছু ভাবছো এমন একটা সময় দেখবা জীবন থেকে সে হাঁ্রিয়ে যাবে। তুমি আজীবন সেই সময়টার জন্য আফসোস করবে কিন্তু সে মানুষটা তোমায় বেমালুম ভুলে যাবে।
এ ধরনের মানুষ সাধারনত দু ধরনের হয়। এক তারা নিজেরা অভিভূত হতে ভালোবাসে, দুই তারা কাওকে অভিভূত করতে ভালোবাসে। যে ধরনেরই হোক না কেনো তোমাকে পুরোপুরি জানার পর এদের ভিতরে এক ঘেঁয়েমি শুরু হয়ে যাবে। এরা আসলে চায় তুমি সব সময় তাকে খোঁজো। তার অপেক্ষায় ব্যাকূল হয়ে থাকো। অথচো তার প্রতি তোমার এই আকূলতাই তাকে তোমার কাছ থেকে দূরে সরিয়ে নিবে। এরা আসলে সম্পর্ক নিয়ে খেলতে খুব ভালোবাসে। কাওকে কষ্ট দিয়ে এবং অদ্ভূত হলেও সত্যি নিজে কষ্ট পেয়েও এরা এক ধরনের পৈশাচিক আনন্দ পায়।
এই হাঁ্রিয়ে যাওয়া গর্ধোব গুলার জন্য কখনো আফসোস করবেনা কারন সেটাই তারা চায়। এরা খুব সহজে সম্পর্ক করতে জানে কিন্তু ধরে রাখতে জানেনা। তবে অপেক্ষা করো একদিন এদের মতো কারো কাছেই এরা বধ হয়ে বিদ্ধস্ত হয়ে পড়ে থাকবে। সেদিন তোমার নিজেকে বেশ ভাগ্য বতী মনে হবে। তুমি বুঝে যাবে আজীবন এক সাইকোর সাথে সম্পর্ক না থেকে হারিয়ে গিয়ে অনেক ভালো আছো।
আর তুমি নিজে যদি এমন লোকের দলে হও তাহলে বলবো সাবধান খুব ভয়ংকর কিছু তোমার জন্য অপেক্ষা করে আছো। প্রকৃতি কখনো সম্পর্কের অবহেলা সহ্য করেনা। যাদের মনে বিষাদের হা হুতাশ ঢুকিয়ে দিয়েছো তাদের আহাজারিতে দাউ দাউ করে নিজে জ্বলবা একদিন। তারপরেও বলছি এমনটা কেউ ইচ্ছা করে করে না অনেকে সব বুঝেও এর থেকে বেরুতে পারেনা। তবে এ মানুসিক সমস্যারও সমাধান আছে সেটা নিয়ে লিখবো আরেকদিন। ভালোবাসি, ভালো থেকো সবাই…….

Please follow and like us:
20

Comments

comments