টুইটার সম্পর্কে জানেন? এই সুযোগ হাতছাড়া করবেন না, বেতন ২৫ লক্ষ টাকা

0
77

সোশ্যাল মিডিয়া পরিচালনায় আপনি কতটা দক্ষ? আপনি কী একটি টুইটার অ্যাকাউন্ট পরিচালনা করতে পারবেন? তাহলে এই সুযোগটি ছাড়বেন না। বার্ষিক বেতন ২৫ লক্ষ টাকা।

বাড়িতে সারাদিন ইন্টারনেট অন করে বসে থাকেন? আপনি কি সোশ্যাল মিডিয়ায় মারাত্মক দক্ষ? তাহলে আপনার জন্য অপেক্ষা করছে একটি চাকরি। আপনাকে স্রেফ একটি টুইটার অ্যাকাউন্ট হ্যান্ডেল করতে হবে। তাহলেই হল। আপনি এর জন্য বছরে পাবেন তিরিশ হাজার পাউন্ড। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় পঁচিশ লক্ষ টাকা।

এবার আপনার মনে হতেই পারে যে একটি টুইটার অ্যাকাউন্ট চালানোর জন্য এত টাকা আপনাকে কে দেবে? উত্তরটা হল, ইংল্যান্ডের রানি এলিজাবেথ। আর যে টুইটার অ্যাকাউন্টের কথা বলা হচ্ছে, সেটা রানির নিজের টুইটার অ্যাকাউন্ট।

রানি এলিজাবেথ

সম্প্রতি, রানির অফিসিয়াল ওয়েবসাইটের পক্ষ থেকে একটি বিজ্ঞাপন দেওয়া হয়েছে। যেখানে বলা হয়েছে, রানির টুইটার অ্যাকাউন্ট পরিচালনা করার জন্য একজন লোক দরকার। যিনি রানির সফর, পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে রাজপরিবারের সমস্ত কাজকর্ম, সোশ্যাল মিডিয়ার

মাধ্যমে মানুষের সামনে তুলে ধরবেন। এছাড়াও ওই ব্যক্তিকে ফেসবুক ও ইউটিউবেও পোস্ট করতে হবে।

তবে এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর বেশ কিছু যোগ্যতা থাকতেই হবে। আবেদনকারীকে অবশ্যই বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরোতে হবে। তাঁর ওয়েবসাইট পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে। একই সঙ্গে তাঁকে হতে হবে সৃজনশীলও। আবেদনকারীর ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির সম্পর্কেও ভাল ধারণা থাকা চাই।

গত বছর জুন মাসে ছিল রানির ৯০ তম জন্মদিন। ওই জন্মদিনে টুইটারে প্রচুর শুভেচ্ছাবার্তা পেয়েছিলেন তিনি। সেই সময় রানি নিজেই টুইট করে তাঁর বিপুল সংখ্যক ফলোয়ারকে ধন্যবাদ জানান।

 

Please follow and like us:
20

Comments

comments

SHARE
Previous articleফাগুনের হাওয়া বইমেলাতেও
Next articleমন খারাপ মুহূর্তেই ভালো করার কিছু উপায়
আমি শারমিন আক্তার মুক্তা। আমি বাংলাদেশে বাস করি এবং জন্ম সূত্রে বাংলাদেশি। আমি খুব সাধারন একটা মেয়ে, ন্যায়বান, বন্ধুভাবাপন্ন, স্বাধীন মতাবলম্বী। আমি জটিলতা, অসততা, মিথ্যাবাদিতা পছন্দ করিনা। আমি সব কিছুর ভাল দিকটা চিন্তা করি। আমার দুর্বলতা হল আমি অন্য মানুষকে খুব সহজেই বিশ্বাস করি। আমার শখ বই পড়া ওগান শোনা ।