এই তিলগুলি দেখে বুঝবেন আপনার ভাগ্য বদলাতে পারে, কিন্তু বিয়ের পরে

0
82
শরীরের বিভিন্ন অংশে তিল থাকাকে কেন্দ্র করে গড়ে উঠেছে বেশ কিছু ধারণা। তবে আপনি হয়তো জানেন না যে, আপনার শরীরের এই বিশেষ কয়েকটি স্থানে তিল থাকলে আপনার ভাগ্য বদলাতে পারে, কিন্তু বিয়ের পর।

হিন্দুধর্মে বিশ্বাস করা হয় যে, যে কোনও প্রশ্নেরই উত্তর রয়েছে। একথা বেদ এবং শাস্ত্রে লেখা রয়েছে। সামুদ্রিক শাস্ত্র কেবলমাত্র বৃহদ বৈদিক বিদ্যার একটি অংশমাত্র, যা মুখ এবং সম্পূর্ণ দেহকেই বিশ্লেষণ করে থাকে। এক্ষেত্রে বলে রাখা ভাল, জ্যোতিষতত্ব যেমন গ্রহ-তারা সংক্রান্ত বিদ্যা, হস্তরেখাবিদ্যা যেমন হাতের তালু এবং আঙ্গুল নিয়ে চর্চা করে, তেমনই তিল নিয়ে চর্চা করে যে বিদ্যা তাকে বলা হয়, ‘মোলিওসফি’।

এই গবেষণা থেকে জানা যায় যে, শরীরের কোন অংশের কোন অবস্থানে তিল থাকলে তাতে লুকিয়ে থাকে কারোর অতীত, বর্তমান এবং ভবিষ্যতের কথা।

১। তিল সাধারণত জন্মের পর থেকেই গজিয়ে উঠতে শুরু করে, কিন্তু কিছু তিল আবার বয়স বাড়ার সঙ্গে সঙ্গেই গজিয়ে উঠতে পারে, যেগুলি আপনার বর্তমান কর্মের ইঙ্গিত দেয়। 
২। শরীরে তিলের অবস্থান, রং, আকার এবং তার অদৃশ্য হয়ে যাওয়া ইঙ্গিত দেয় আপনার ভাগ্যের পরিবর্তনের।
৩। শরীরের কণ্ঠার হাড়ের জায়গায় তিল থাকলে, তা ইঙ্গিত করে আপনার বিয়ের পরে ভাগ্য পরিবর্তনের প্রবল সম্ভাবনা থাকতে পারে।
৪। যদি আপনার নাকের উপরে তিল থাকে এবং আপনার সঙ্গে একের পরে এক খারাপ ঘটনা ঘটতে থাকে এবং উদ্দিষ্ট লক্ষ্যে পৌঁছতে অনেক পরিশ্রম করতে হয়, তা হলে চিন্তা করবেন না। এর জন্য বিয়ে হওয়া পর্যন্ত আপনাকে অপেক্ষা করতে হবে। কারণ বিয়ের পরে আপনি সুখের মুখ অবশ্যই দেখবেন।
৫।বুকের বাম দিকে তিল থাকলে বলা হয় যে, সেই ব্যক্তি খুবই সহানুভূতিশীল হয়ে থাকেন, কিন্তু জীবনে তাঁকে লড়াই করতে হয়। তবে বিয়ের পরেই এই অবস্থার একাবারেই পরিবর্তন ঘটতে শুরু করে।
৬। পায়ের নীচে যাঁদের তিল থাকে বলা হয় যে, তাঁদের নাকি দেশে ও বিদেশে ভ্রমণের সৌভাগ্য থাকে। কিন্তু তা অবশ্যই বিয়ের পরে।  
৭। ভ্রু-য়ের নীচে তিল থাকলে বিয়ে হওয়ার আগে পর্যন্ত সম্পর্কে জটিলতা, পারিবারিক অশান্তির সমস্যায় ভুগতে হতে পারে। 

Please follow and like us:
20

Comments

comments