স্বামী নির্বাচনের আগে কি ভাবেন মেয়েরা দেখুন-

0
20
ডিজিটাল যুগ এখন। আজকের দিনে যাদের উপযুক্ত বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড জোটেনি, তারা নিজের জীবনসঙ্গী বা সঙ্গিনী খুঁজে নেওয়ার ব্যাপারে নাাজেরাই উদ্রোগী হন। এসব বিষয়ে মেয়েরা কি ভাবেন? কোন কোন দিক বিবেচনা করেন? এখানে তার উত্তরই তুলে দেওয়া হলো।

১. ছবিটা সত্যি তো? ছবি দেখে তো ছেলেটাকে বেশ হ্যান্ডসাম বলে মনে হচ্ছে, কিন্তু ছবিটা কি ওর নিজের? নিজের কোনো বন্ধু বা অন্য কারো ছবি, কিংবা অনামী অভিনেতার ছবি নিজের প্রোফাইলে রাখেনি তো ছেলেটা?

২. ছেলেটা যদি এতটা হ্যান্ডসামই হবে, তা হলে ম্যাট্রিমনি সাইটে কী করছে? এত দিনেও কোনো প্রেমিকা জুটল না? নির্ঘাৎ কোনো ভেজাল আছে এই প্রোফাইলে।

৩. আমার সঙ্গে তো দিব্যি মনভোলানো কথাবার্তা বলছে। বেশ লাগছে কথা বলতে। কিন্তু কে জানে? সে রকম প্লেবয় টাইপের ছেলে যদি হয়, তাহলে সব মেয়ের সঙ্গেই এই ভাবেই আলাপ জমায় সে।

৪. আমাকে বিয়ে করবে বলছে। কিন্তু পুরো ব্যাপারটা সিরিয়াসলি ও খতিয়ে দেখেছে তো? পরে হয়তো বলবে, পুরোটাই প্র্যাকটিকাল জোক ছিল।

৫. কথাবার্তা তো বেশ ভালই লাগছে। মনে হচ্ছে, ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড ভাল। অর্থনৈতিক পজিশনও খারাপ নয়। স্বামী হিসেবে বেশ ভালো হবে বলেই মনে হচ্ছে। কিন্তু বিয়ের পর যদি দেখি ছেলেটা একেবারে অন্যরকম, তখন অনেক পারিবারিক ঝামেলা পোহাতে হবে।

৬. লোকটা বিছানায় কেমন? যৌন জীবনে কুরুচিপূর্ণ নয় তো? আমিও বা তার সঙ্গে ঠিকমতো মানিয়ে চলতে পারবো তো?

৭. বিয়ের পর-পরই বাচ্চাকাচ্চার জন্য আবদার করলে ঝামেলা। তা হলেই তো বিবাহিত জীবনের বারোটা বেজে যাবে।

৮. আমি যদি কখনও টায়ার্ড ফিল করি পরিবারের ঝক্কি সামলাতে সামলাতে, সে কি আমার পাশে দাঁড়াবে?

Please follow and like us:
20

Comments

comments