একটু উষ্ণতার জন্য শীতই সেরা

0
14

সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে ঘনিষ্ঠ হতে গেলে আবার ক্যালেন্ডারের পাতা কিংবা ঘড়ির কাঁটার দিকে তাকালে চলে নাকি। তবে শীতকালে একটু উষ্ণতার চাহিদা বাড়ে অনেকের মধ্যে। বিশেষজ্ঞরাও বলছেন, শীতকালে ঘনিষ্ঠ হওয়ার মজাই আলাদা। কেন?‌ জেনে নিন

১।  গভীর, নিবিড় আলিঙ্গনের মাধ্যমে দৈহিক উষ্ণতা বিনিময়ের সেরা সময় যে শীতকাল, সেটা সকলেই জানেন। আর একান্ত আলিঙ্গন যত গভীর এবং আবেগতাড়িত হবে, মিলনের মজাও হবে চূড়ান্ত।

২। লেপ, গরম পোশাক, রাতপোশাক— তবে গিয়ে সঙ্গী বা সঙ্গিনীর শরীরী স্পর্শ। এতগুলো বাধা পেরতে গিয়ে ধৈর্য ধরতে হয় অনেকটাই। আর ধৈর্যের পরে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছনোর আনন্দতো আলাদাই।

৩। শীতের মধ্যেই গরম জলে একত্রে স্নান। বাকিটা কি আর বলে দিতে হবে?‌

৪।মনোবিদরা জানাচ্ছেন, শীতকালেই পুরুষদের মিলনের ইচ্ছা বেড়ে যায়। তাই তাঁরা আগ্রাসী হয়ে পড়েন। আর আগ্রাসী পুরুষ তো যে কোনও মহিলারই পছন্দ।

৫।মহিলাদের অকারণ মন খারাপ হওয়া শীতকালে কোনও বিরল ঘটনা নয়। অনেক সময়েই এই অবসাদ কেটে যায় শারীরিক ঘনিষ্ঠতায়।

Please follow and like us:
20

Comments

comments

SHARE
Previous articleস্বামী-স্ত্রী দু’জনই চাকরি করলে তাঁরা সুস্থ থাকেন কেন?
Next articleপাথর কুচির যত গুনাগুন
আমি শারমিন আক্তার মুক্তা। আমি বাংলাদেশে বাস করি এবং জন্ম সূত্রে বাংলাদেশি। আমি খুব সাধারন একটা মেয়ে, ন্যায়বান, বন্ধুভাবাপন্ন, স্বাধীন মতাবলম্বী। আমি জটিলতা, অসততা, মিথ্যাবাদিতা পছন্দ করিনা। আমি সব কিছুর ভাল দিকটা চিন্তা করি। আমার দুর্বলতা হল আমি অন্য মানুষকে খুব সহজেই বিশ্বাস করি। আমার শখ বই পড়া ওগান শোনা ।