যুক্তরাষ্ট্রের নির্বাচনে ভবিষ্যদ্বানী করেছিল যেসব প্রাণী

0
4
যুক্তরাষ্ট্রের নির্বাচনে ভবিষ্যদ্বানী করেছিল যেসব প্রাণী

যুক্তরাষ্ট্রের নির্বাচনে ভবিষ্যদ্বানী করেছিল যেসব প্রাণী

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিজয়মাল্য পড়লেন ধনকুবের ও ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্প। সারাবিশ্বের কেউ কেউ এতে হয়েছেন চমকিত, আবার কেউ কেউ ভেবেই নিয়েছিলেন হিলারী ইলেক্টোরাল নির্বাচনে জয়ী হতে পারবেন না। ডোনাল্ড ট্রাম্প আগামী দিনগুলোতে কতটুকু কি করতে পারবে তা আসছে দিনগুলোই বলে দিতে পারবে।
বিশ্বকাপ ফুটবলে আমরা পেয়েছিলাম পল গুণিন অক্টোপাসকে। এরপরের ফুটবল বিশ্বকাপেও আমরা নানা পশুপাখিদের পাই যারা “গুণিন” রুপে আবির্ভূত হয় এবং নানা ধরণের ভবিষ্যদ্বাণী করে। যুক্তরাষ্ট্রের এই নির্বাচন নিয়েও গুণিনদের অভাব হয়। আসুন জেনে নেয়া যাক কিছু প্রাণীদের যারা হিলারিকে বেছে নিয়েছিল নাকি ট্রাম্পকেঃ

১. Boots the Goat: Hillary Clinton Wins!
স্কটল্যান্ডের এই ৩ বছর বয়সী সোনালী গুয়েরন্সেই নামক প্রাণী নভেম্বরের ৭ তারিখে তার ভবিষ্যদ্বাণী দেয় যে হিলারি ক্লিনটনই প্রেসিডেন্ট হতে যাচ্ছেন।

২) The Nova Southeastern University Sharks: Donald Trump Wins!
নোভার সাউথইস্টার্ন বিশ্ববিদ্যালয় একটি মজার প্রতিযোগিতা করেছিল দুটি হাঙরের মাঝে। একটির পিঠে ছিল হিলারীর নাম ও অপরটির পিঠে ছিল ট্রাম্পের নাম। সাঁতারের এই প্রতিযোগীতায় যে হাঙরটি জিতবে, তার প্রতীকই হবে আমেরিকার ভবিষ্যৎ প্রেসিডেন্ট। হিলারির হাঙর পাড়ি দিয়েছিল ৫১০.৭ মাইল আর ট্রাম্পের হাঙর কতটুকু ভ্রমণ করেছিল সাঁতরে আন্দাজ করুন তো?
৬৫২.৪৪ মাইল!

৩) Boo the Monkey: Donald Trump Wins!
হিলারি ও ডোনাল্ড ট্রাম্পের সকল নির্বাচনী প্রচারণা ও নির্বাচনী বিতর্ক দেখবার পর বু নামের এই বানর তার সিদ্ধান্ত জানায় যে ডোনাল্ড ট্রাম্প এবার মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হতে যাচ্ছেন।
কি বিচক্ষণ!

৪) Arkansas Pigs: Donald Trump Wins!
যুক্তরাষ্ট্রের আরকানসাস অঞ্চলের এই শূকরটিকে বেছে নিতে বলা হয় ডোনাল্ড ট্রাম্প কিংবা হিলারীকে। সে বেছে নিয়েছে ডোনাল্ড ট্রাম্পকে, কোন চিন্তা ভাবনা না ছাড়াই!

৫) Cass the Cat: Dwayne Johnson Wins!
এবার বলব একটি ভিন্নধর্মী প্রাণীর কথা। কাস নামের এই বিড়ালটি ডোনাল্ড ট্রাম্প কিংবা হিলারী, কাউকেই যোগ্য মনে করে নি। সে বেছে নিয়েছে ডোয়াইন জনসনকে। যাকে আমরা অনেকেই চিনি “দ্য রক” হিসেবে।

Please follow and like us:
20

Comments

comments

SHARE
Previous articleমানব শরীরের কিছু গুরুত্বপূর্ণ তথ্য- জেনে নিন
Next articleআমার ভুল হবে, তুমি শুধরে দেবে- কবিতা
আমি শারমিন আক্তার মুক্তা। আমি বাংলাদেশে বাস করি এবং জন্ম সূত্রে বাংলাদেশি। আমি খুব সাধারন একটা মেয়ে, ন্যায়বান, বন্ধুভাবাপন্ন, স্বাধীন মতাবলম্বী। আমি জটিলতা, অসততা, মিথ্যাবাদিতা পছন্দ করিনা। আমি সব কিছুর ভাল দিকটা চিন্তা করি। আমার দুর্বলতা হল আমি অন্য মানুষকে খুব সহজেই বিশ্বাস করি। আমার শখ বই পড়া ওগান শোনা ।