সাড়া জাগানো কোরিয়ান মুভি “ফ্রেন্ড” দেখুন ইউটিউবে

0
11
সাড়া জাগানো কোরিয়ান মুভি

সাড়া জাগানো কোরিয়ান মুভি “ফ্রেন্ড” দেখুন ইউটিউবে

চার বন্ধু। একজনের বাবা গ্যাংস্টার, আরেকজনের বাবা শেষকৃত্য অনুষ্ঠানে নেওয়ার আগে মৃত লাশ প্রস্তুত করে, একজন ক্লাস জোকার এবং আরেক জন শান্ত স্বভাবের খুবই ভাল একজন ছাত্র। অন্যসব সাধারণ কিশোরদের মত তাদের শৈশবটাও ব্যতিক্রম ছিল না তেমন।

পড়াশুনার পাশাপাশি দূরন্তপনা, অদ্ভুত সব বিষয়ে তর্ক বিতর্ক, নিষিদ্ধের প্রতি অসীম আকর্ষণ সবই ছিল তাদের শৈশবে। মানুষের জীবনের অন্যতম সেরা এই সময় এই শৈশব কাল। কিন্তু তা পেরিয়ে সবাই যেমন পা রাখে যুবক বয়সে তেমনি তারাও সময়ের তাগিদে, জীবনের তাগিদে যুবক হিসেবে বেড়ে উঠে এবং একে অন্য থেকে আলাদা হয়ে যায়। সময়ের স্রোতেই তারা আবার মিলিত হয় এক সাথে। চলতে থাকে তাদের যুবক বয়সের কর্মকান্ড।

সুখ দুঃখে কেটে যাচ্ছিলো দিনগুলো। কিন্তু ঘটনা বহুল জীবনে অনেক ঘটনাই ঘটে যা জীবনের মোড় ঘুড়িয়ে দেয়। তেমনি এক ঘটনা তাদেরকে আবার আলাদা করে দেয়। ব্যস্ত হয়ে পড়ে নিজেদের জীবন নিয়ে। এই আলাদা থাকার সময়ের মধ্যে এক জন হয়ে উঠে গ্যাংস্টার, আরেকজন হয়ে যায় আরেক গ্যাংস্টারের সহযোগী। আর বাকি দুজন থাকে লেখা পড়া নিয়ে। অপরাধ জগতের সাথে জড়িত এই দুই বন্ধু জীবনই মুভির মুল বিষয় বস্তু তবে অন্য দুই বন্ধুর জীবনো কম গুরুত্বপূর্ণ না।

সাড়া জাগানো কোরিয়ান মুভি "ফ্রেন্ড" দেখুন ইউটিউবে

বলছিলাম ২০০১ সালে রিলিজ পাওয়া বায়োগ্রাফিক্যাল ক্রাইম ড্রামা ‘ফ্রেন্ড’ মুভিটির কথা। মুভির পরিচালক নিজের বন্ধুদের সাথে তার অভিজ্ঞতার উপর ভিত্তি করে মুভিটি নির্মাণ করেছেন। যা রিলিজ হওয়ার সাথে সাথেই দক্ষিণ কোরিয়ার বক্স অফিসে সবচেয়ে বেশি আয়ের রেকর্ড করেছিল। মুভিটির স্ক্রিপ্ট পরিচালকের বাস্তব জীবন থেকে নেওয়া বলে তিনি মুভিটি পরিচালনাও করেছেন সেভাবে। পরিচালকের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় শিল্পীরাও ঢেলে দিয়েছেন নিজেদের ১০০ %।

সব মিলিয়ে চমৎকার একটি গ্যাংস্টার রিলেটেড মুভি। না দেখে থাকলে অবশ্যই দেখবেন।

মুভিটি দেখুন এখান থেকেঃ

Please follow and like us:
20

Comments

comments