ফেইসবুক থেকে নেয়া জীবনের গল্প শুনুন

1
258
ফেইসবুক থেকে নেয়া জীবনের গল্প শুনুন
ফেইসবুক থেকে নেয়া জীবনের গল্প শুনুন

ফেইসবুক থেকে নেয়া জীবনের গল্প শুনুন- ভালো লাগবে নিশ্চিত

ফেইসবুক থেকে নেয়া জীবনের গল্প শুনুনঃ

গল্পটি সবাইকে পড়ার জন্য একান্ত অনুরোধ রইলো…..আলহামদুলিল্লাহ্ আশা করি আপনাদের ভাল লাগবে ¶¶¶
এক যুবক ফেসবুকে এক যুবতীক উত্যক্তকরার মনস্থ করলো। এ উদ্দেশ্যে যুবকটিমেয়েটির ইনবক্সে অশালীন বক্তব্যসম্বলিত একটি ম্যাসেজ পাঠায়।.ম্যাসেজটি পড়ে যুবতী তার কাছে ফিরতিম্যাসেজ পাঠায় ঠিক এভাবে …….

“আসসালামু আলাইকুম,প্রিয় ভাই! আমি আপনার ম্যাসেজ পেয়েছি।ম্যাসেজটি পড়ে মনে হল আপনি আমাকেচিনতে পারেননি।আমি হলাম বিবি হাওয়া। আমাকে আপনারপাঁজর থেকেই সৃষ্টি করা হয়েছে।আমি আপনার অর্ধাংশ। আমি জান্নাতেআপনার সঙ্গি ছিলাম।

তারপর আল্লাহ পাক যখন আপনাকেপৃথিবীর খলিফা বানিয়ে একাকী পাঠান,তখনও আমিই ছিলাম আপনার সাথি।এরপর থেকে পৃথিবীতেআমি আপনার মা,আমি আপনার বোন,আমি আপনার কন্যা,আমি আপনার স্ত্রী হিসেবে আপনার ঘরেরব্যবস্থাপনা, আপনাকে চিন্তামুক্ত রাখাএবং আপনার শান্তি ও প্রশান্তি বিধানেরসার্বিক দায়িত্ব আমি পালন করে আসছি।

আমি নারী, প্রচণ্ড শক্তিশালী।আপনাকে এবং গোটা মানবজাতিকে আমিগর্ভে ধারণ করেছি,দুধপান করিয়েছি,প্রতিপালন করেছি,গড়ে তুলেছি।.আমি মরিয়ম,আমি খাদিজা,আমি আয়েশা,আমি ফাতিমা।আমি নবীদেরও মা,নবীদের স্ত্রীও এবংনবীদের কন্যা।আমি যখন আপনার মা, আমার পদতলেআপনার জান্নাত।আল্লাহ পাক আপনাকে আমার অভিভাবকবানিয়েছেন।

আপনাকে আল্লাহর রাসূল (সাঃ) অসিয়তকরেছেন,“নারীদের সাথে উত্তম আচরণ করো।”

মনে রাখবেন, জান্নাত আমার খুবই নিকটে।

প্রিয় রসূল (সাঃ) বলেছেনঃ

“নারী যদি পাঁচওয়াক্ত সালাত আদায় করে, রমজান মাসেররোজা পালন করে, সকল পজেটিভ (বৈধ)কাজে স্বামীর আনুগত্য করে এবং তারযৌন জীবনকে হেফাজত করে, তবেজান্নাতের দরজা তার জন্যে উন্মুক্ত।”

আমি নারী, আমি যদি পুণ্যবতী হই, তবেহাজার পুরুষের চাইতে আমি উত্তম।আপনি যদি বিনোদন করতে চান, তবেফেসবুকে অনেক বিনোদন আইডি আছে,সেখানে আপনার লালসা পূরণের মেয়েরাআছে, সেখানে ক্লিক করুন।

আর আমি ? হ্যাঁ,আমি এবং আমার মতোআরও অনেক মেয়ে আছে, আমরা ফেসবুকেএসেছি যুব সমাজকে আল্লাহর দিকে আহ্বানজানাতে, তাদের কাছে রাসূলের (সাঃ) বার্তাপৌঁছে দিতে,তাদেরকে রাসূলের (সাঃ) উত্তম আদর্শেরদিকে ডাকতে, তাদেরকে জাহান্নামের দাউদাউ করে জ্বলা আগুণ থেকে বাঁচার পথ বলেদিতে, তাদেরকে জান্নাতের অনন্ত সুখেরজীবন লাভ করার পথ দেখিয়ে দিতে।.এবার বলুন, আপনি কে ? কী আপনারপরিচয়?

ফিরতি বার্তায় যুবক লিখলোঃ

“আমি তোমার মাধ্যমে সুন্দর, শ্রেষ্ঠ ওঅনাবিল জীবনের সন্ধান পেলাম । ক্ষমাকরো আমাকে আমার অমানিশাময় কলুষেরজন্য। আর কামনা করছি, তোমার মতোনারী যেন সৃষ্টিকর্তা ঘরে ঘরে দান করে।ভালো থেকো বোন….

************সবার উদ্দেশ্যে বলি…..নারিকে সম্মান করুন ।

Please follow and like us:
20

Comments

comments

  • অানেক সুনন্দ একটা টিপস,,, thanks